এতিম শিশুদের সাথে ইফতারের পর ঈদের জামা দিলেন ডিসি বিপ্লব

সারাবেলা রিপোর্ট: ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর তেজগাঁও বিভাগ এর উদ্যোগে মঙ্গলবার শতাধিক শিশুদের নিয়ে ইফতার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে ছায়াতল বাংলাদেশ নামক এক সংগঠনের শিশুরা অংশগ্রহণ করেছে।

তেজগাঁও বিভাগ এর ডিসি বিপ্লব সরকার ইফতার উপলক্ষ্যে এই শিশুদের জন্য নানান রকমের খাবার ও ফল, জুস এর ব্যবস্হা করেন। ইফতার শেষে এই হত দরিদ্র শিশুদের মাঝে তিনি ঈদের নতুন জামা কাপড়, নতুন টাকা সহ নানান রকমের উপকরণ উপহার দেন।

সুবিধাবঞ্চিত শিশুদেরকে এই অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতে দেখা যায়। ডিসি বিপ্লব বিভিন্ন টেবিলে গিয়ে গিয়ে এই এতিম হত দরিদ্র শিশুদের খোজখবর নেন। তাদের মাথায় হাত বুলিয়ে দেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর তেজগাঁও বিভাগ এর ডিসি বিপ্লব সরকার বলেন যে, সুবিধাবঞ্চিত শিশুরাও আমাদের সমাজেরই একটি অংশ। অনেকেই দু’বেলা দু’মুঠো ঠিকমতো খাবারও পায় না। তাদেরও তো ভালো খেতে, পরতে ইচ্ছে করে। আমরা চেষ্টা করেছি যতটুকু সম্ভব এই হত দরিদ্র শিশুদের পাশে দাড়ানো যায়। আমাদেরও সীমাবদ্ধতা আছে। এই এতিম শিশুদের সাথে ইফতার করতে পেরে ভালো লাগছে।

শিশুরা যাতে আনন্দে ঈদ উদযাপন করতে পারে এজন্য নতুন জামা কাপড়, নতুন টাকা সহ নানান ধরনের জিনিসপত্র দিয়েছি। আমরা ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম এর ধারাবাহিকতা বজায় রাখবো।

আজসারাবেলা/সংবাদ/রই/রাজধানী

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.