সিরিজ জিতে দেশে ফিরে কেন কথা বললেন না মাশরাফি?

সারাবেলা রিপোর্ট: ত্রিদেশীয় সিরিজ জিতে ব্যক্তিগত কারণে দেশে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে দেশে ফিরে সাংবাদিকদের সামনে সিরিজ জয়ের ব্যাপারে কোনো কথাই বলেননি টাইগার অধিনায়ক। কিন্তু কেন?

গতকাল শনিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান মাশরাফি। পরে রাত পৌনে ১২টার দিকে বিমানবন্দরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও বোর্ড পরিচালকরা তাকে ফুলেল সংবর্ধনা জানান।

এদিকে প্রথমবারের মতো বহুজাতিক টুর্নামেন্টের শিরোপা জেতায় অধিনায়কের প্রতিক্রিয়া জানতে বিমানবন্দরে ভিড় করেছিল সংবাদমাধ্যমগুলো। কিন্তু পুরো দল না থাকায় শিরোপাজয় বা ত্রিদেশীয় সিরিজ নিয়ে কোনো কথা বলেননি টাইগার অধিনায়ক।

শুধু মাশরাফি বলেন, ‌‘পুরো টিম আসেনি। আমি এসেছি ছুটিতে। এটা (প্রতিক্রিয়া দেওয়া) ঠিক হবে না। মেইন প্লেয়ার যারা খেলেছে, মাঠে কষ্ট করেছে। তারা এখানে থাকা ডিজার্ভ করে। এটা টিমের অর্জন। অন্তত এই টুর্নামেন্ট নিয়ে কথা বলতে গেলে, পুরো টিম থাকলে কথা বলাটা আমার জন্য ঠিক হতো। ওরা না থাকায় খেলা নিয়ে কথা বলতে আমার ভালো লাগছে না। আমার মনে হয়, ওরা থাকলে আমি ভালো অনুভব করতাম।’

এ সময় আয়ারল্যান্ড সিরিজে দলে সুযোগ পাওয়া পেসার তাসকিন আহমেদ, নাঈম হাসান, ফরহাদ রেজা ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও সঙ্গে ছিলেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২২মে দলের সঙ্গে যোগ দিতে আবারও ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বেন মাশরাফি।

প্রসঙ্গত, বাংলাদেশ-উইন্ডিজ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নেমেছে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের। গত ১৭ মে শুক্রবার ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে উইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বহুজাতিক টুর্নামেন্টের শিরোপা জেতে বাংলাদেশ। শিরোপা নিয়ে শনিবার রাতে দেশে ফিরেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ চার ক্রিকেটার।

আজ সারাবেলা/সংবাদ/সিআ/খেলাধুলা

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.