ধান কাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ৪০

সারাবেলা রিপোর্ট: নেত্রকোনার কেন্দুয়ায় প্রতিশ্রুতি দিয়ে ধান কেটে না দেয়ায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দুর্গাপুর গ্রামে কৃষক মহিউদ্দিন ও কৃষি শ্রমিক হাছু মিয়া গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কেন্দুয়া উপজেলার দুর্গাপুর গ্রামের কৃষক মহিউদ্দিনের জমির ধান কেটে দেয়ার কথা ছিল একই গ্রামের কৃষি শ্রমিক হাছু মিয়ার। কিন্তু সময়মতো ধান কেটে না দেয়ায় সোমবার রাতে তাদের দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার বেলা ১১টার দিকে দুর্গাপুর মোড়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। প্রায় ঘণ্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় জুনাইদ, পুলক, সুমা রানী, খায়রুল হক, নূরুল আমীন, দুলাল, খাইরুল ইসলাম, রাব্বা গণি, অনু মিয়া, মজিদ মেম্বার, আব্দুর ছালাম, সুমন, হাবিবুর রহমান, মাজহারুল ইসলাম, আয়নাল হোসেন, গোলাম রব্বানী ও নুরুল আমিনসহ ২৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান জানান, তুচ্ছ ঘটনায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি।

আজ সারাবেলা/সংবাদ/সিআ/অপরাধ

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.