বিড়ালের বিশ্বকাপ স্কোয়াডে একমাত্র বাংলাদেশি মিঠুন, নেই কোনো ভারতের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : দশ দলের অংশগ্রহণে চলছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ওয়ানডে বিশ্বকাপ। এরই মাঝে নিজের বিশ্বকাপ স্কোয়াড প্রকাশ করেছে সমারসেটের বিড়াল ব্রায়ান। নিজের বিশ্বকাপ স্কোয়াডে রয়েছে এক বাংলাদেশি। নেই কোন ভারতের ক্রিকেটার।

বিশ্বকাপের লড়াইয়ে নিজেদের শক্তিশালী স্কোয়াডটাই নিয়ে এসেছে দলগুলো। এবার আবারো ঘোষণা করা হলো বিশ্বকাপের স্কোয়াড! না, এটি কোন জাতীয় দলের স্কোয়াড নয়। সমারসেটের বিড়াল, ব্রায়ান বিশ্বকাপের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা করেছে। তার ঘোষিত স্কোয়াড অনেকটা মজা করেই প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা, আইসিসি।

স্কোয়াডে থাকা ক্রিকেটারদের নামও দেওয়া হয়েছে বিড়ালের নামের সাথে মিলিয়ে। বাংলাদেশ থেকে রয়েছেন মোহাম্মদ মিঠুন। বিড়ালের বিশ্বকাপ স্কোয়াডে নাম দেওয়া হয়েছে মোহাম্মদ কিঠুন। ব্যাটসম্যান হিসেবে রয়েছেন নিকোলাস পুরিন, দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু পুর্সিস।

অস্ট্রেলিয়ার পেসার ‘প্যাট’ কামিন্সের নাম বদলানো হয়নি। এছাড়াও দলে রয়েছেন অলরাউন্ডার বেন স্টোর্কস। রয়েছেন মেয়াওঈন আলী। ব্রায়ানের দলে রয়েছেন পেসার ক্যাট-গিসো রাবাডা। পাকিস্তান থেকে রয়েছেন হাসান আলীক্যাট।

এক নজরে বিড়ালের বিশ্বকাপ স্কোয়াড: ‘প্যাট’ কামিন্স, আফতাবি আলম, বেন স্টোর্কস, ক্যাট-গিসো রাবাডা, ক্যাট হেনরি, ফাফ ডু পুর্সিস, হাসান আলীক্যাট, লাসিথ পাওলিঙ্গা, লিয়াম প্লানক্যাট, মেয়াওঈন আলী, ক্রিস মেয়াওরিস, নিকোলাস পুরিন, মোহাম্মদ কিঠুন, মোহাম্মদ আমিরক্যাট, শেলডন ক্যাটরেল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.